ভালোবাসার কষ্টের গল্প sad story

ভালোবাসার কষ্টের গল্প

  ভালোবাসার কষ্টের গল্প sad story


ব্রেকআপের ৫ বছর পর মেয়েটির কাছে ছেলেটির ফোন
ছেলেঃঃ হ্যালো 🙂
মেয়েঃঃকে বলছেন?🙄
ছেলেঃঃজানতাম তুমি আমাকে চিনতে পারবে না।🙂
মেয়েঃঃ কে আপনি🙄
ছেলেঃঃতোমার সেই পাগল। যে তোমাকে পাগলের মতো ভালোবাসতো।🙂
মেয়েঃঃ ও আপনি🙂 তো ফোন কেন দিছেন। আমি ফোন রাখলাম।
ছেলেঃঃএকটু দারাও প্লিজ। একটু কথা বলবো।🙂💔💔
মেয়েঃঃ আমি অপরিচিত কারো সাথে কথা বলি না।
ছেলেঃঃ একটা সময় তো অনেক পরিচিত ভাবতে আমাকে তাই না🙂💔
কথাটা শুনে ফোনের অপর পাশের ব্যক্তি নিশ্চুপ হয়ে আছে
ছেলেঃঃ কালকে তোমার বিয়ে তাই না।💔💔💔🙂
মেয়েঃঃ শুনেছেন তাহলে 🙂 আবার বলছেন কেন?🙂
ছেলেঃঃ তোমার মুখ থেকে শুনতে চাই🙂
মেয়েঃঃ ঠিকই শুনেছেন। কাল আমার বিয়ে। কী বলবেন বলেন.?🙂
ছেলেঃঃ তোমার সাথে যে দিন শেষ কথা হয় সে দিন একটা কথা বলেছিলাম মনে আছে?🙂💔
মেয়েঃঃ কী কথা🙂
ছেলেঃঃ এটাও মনে নেই। 💔🙂 বলেছিলাম যেদিন তোমার বিয়ে হবে সে দিন এই দুনিয়া থেকে হারিয়ে যাবো।🙂💔
মেয়েঃঃ শুধু শুধু পাগলামি করবেন না,🙂
ছেলেঃঃ সত্যি আমার কপাল টা একবারেই খারাপ। ভেবেছিলাম আমার মুখে কথা শুনে বলবে তুমি কী ভেবেছো তুমি মরে গেলে আমি বেচে থাকবো কিন্তু ভুলছিলাম তুমি তো আমাকে ভালোইবাসো নি কোনো দিন 💔💔🙂
জানো আমি একবারে একা হয়ে গেছি।বাসা থেকে চলে এসেছি। আমি থাকলে নাকি সবাই সমস্যা হয়🙂💔
মেয়েঃঃ এমন ভাবে কথা বলছেন কেন🙂
ছেলেঃঃ বিষ খেয়েছি তো তাই এমন কষ্ট হচ্ছে সমস্যা নেই একটু পরেই নিশ্চুপ হয়ে যাবো🙂💔
মেয়েঃঃ কী কী 🙂 কেন এমন করছো🥺
ছেলেঃঃ জানো আমার অনেক কষ্ট হচ্ছে। 🙂😊
মেয়েঃঃ তুমি এখন কোথায় আছো😭😭
ছেলেঃঃ বলতে পারবো না😊💔 আর জেনে ও কোনো লাভ নেই, 🙂💔আমাকে বাচাতে পারবে না🙂💔মৃত্যুর আগে একটু কথা বলবো তোমার সাথে শুনবে।🙂🙂
মেয়েঃঃ বলো😭😭
ছেলেঃঃ ঐ এত কান্না করছিস কেন। একটু ও কান্না করবে না🙂জানো অনেক স্বপ্নছিলো তোমাকে নিয়ে। তোমার কোলে মাথা রেখে ঘুমাবো।শোনো আমার সময় মনে হয় এখনই শেষ🙂💔....ভালো থেকো।।।.... ভালো থেকো🙂
মেয়েঃঃ 😭😭😭😭 তুমি এমনটা কেন করলে😭😭😭😭
...........................
...........................
........আর কোনো কথা নাই🙂💔
মেয়েঃঃ হ্যালো😭💔
ছেলেঃ...................
মেয়েঃ হ্যালো😭
ছেলেঃঃ...............
হয়তো ছেলেটি এত ক্ষণে সারাজীবনের জন্য ঘুমিয়ে গেছে
সবকিছু সময় থাকতে কাছে থাকতে মুল্য দিতে হয়,,,,না হয় একবার অবহেলা করলে একটা বার দুরে গেলে আর ফিরে পাবে না,

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال