রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

 রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

ভালবাসা মানে একজনের সব দোষগুলো জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা
ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় ।

ভালোবাসা কোনো অধিকারের মধ্যে কাউকে আটকিয়ে ফেলে না, বরং তাকে নতুন স্বাধীনতা দান করে।

মিথ্যার শক্তি অনেক বেশি। সুন্দর, সত্য বাণীর চেয়ে এ কারণেই গুজব আগে ছড়ায়।


চেহারা দেখে যদি মানুষ চেনা যেতো তাহলে ভুল মানুষের প্রেমে পরে এতো কাঁদতে হতো না



কাউকে পাওয়ার আসা করোনা, কারণ তাকে পেতে গিয়ে তুমি নিজে ধংস হয়ে যেতে পার নিজেকে এমনভাবে তৈরি কর যাতে মানুষ তোমাকে পাওয়ার আসা করে।




চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান । তোরে যদি না পাই আমি, দিব আমার প্রান । শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত । কেমন করে তোরে ছাড়া, থাকি দিন রাত !



অল্প অল্প মেঘ থেকে হালকা হালকা বৃষ্টি হয় । ছোট্ট ছোট্ট গল্প থেকে ভালবাসার সৃষ্টি হয় । মাঝেমাঝে ফোন করলে সম্পর্কটা মিষ্টি হয় ।

নারি বা পুরুষ সম্পর্কে যার হীন মনোভাব তেমন মানুষের সঙ্গে সম্পর্ক তৈরি করা মানে জীবনে অশান্তি ডেকে আনা । এমন পুরুষ এবং নারি কখনই আদর্শ সঙ্গী নয় ।



হৃদয়ের সবটুকু দিয়ে তোমার কাছে মিনতি করছি, তোমার মন আর আমাদের মধ্যকার ভালোবাসার সবটুকু আমাকে জানতে দিও ।


keyword:

রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

রোমান্টিক স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ক্যাপশন বাংলা,

বেস্ট রোমান্টিক স্ট্যাটাস,

ভালোবাসার স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ছবির ক্যাপশন,

রোমান্টিক স্ট্যাটাস ২০২২, 




হৃদয়ের সবটুকু দিয়ে তোমার কাছে মিনতি করছি, তোমার মন আর আমাদের মধ্যকার ভালোবাসার সবটুকু আমাকে জানতে দিও ।




খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায় সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।



হতে পারে তুমি মন থেকে দুরে তথাপি রয়েছো মোর নয়নপুরে । হয়তো তুমি নেই এই হৃদয়ে তবুও রয়েছো পরশেরই ভিতরে । কারণ ভালোবাসি শুধুই তোমারে ।


জীবন কারো জন্যে থেমে থাকে না কিন্তু মনটা মাঝে মাঝেই থেমে যায় প্রিয় মানুষটার জন্যে !

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য । শিশির ভেজা ফুলের মত পবিত্র । কিন্তু সময়ের কাছে পরাজিত । বাস্তবতার কাছে অবহেলিত ।

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়

ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না ।

এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে,, রিংটোন হয়ে বাজব আমি মিষ্টি মধুর সুরে,, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে ।

চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাসো আমিও ঠিক তেমনি করে একজনকে ভালোবাসি । তোমার ভালোবাসা যেমন করে কেউ বুঝে না ঠিক তেমনই করে সে আমার ভালোবাসা বুঝে না ।

প্রেমিক বা প্রেমিকা কেমন হবে এমন কোন মডেল ধারনা নিয়ে প্রেম করতে যাওয়াটা ভুল । এই ধারনা নিয়ে প্রেম করতে গিয়েই বেশিরভাগ মানুষ ভুল সঙ্গী নির্বাচন করে ।

অপরিনত মস্তিষ্ক কারো সঙ্গে কখনো প্রেম করা উচিৎ নয়, এরা সম্পর্কের মানে বুঝে না এবং অত্যন্ত স্বার্থপর হয় ।


keyword:

রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

রোমান্টিক স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ক্যাপশন বাংলা,

বেস্ট রোমান্টিক স্ট্যাটাস,

ভালোবাসার স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ছবির ক্যাপশন,

রোমান্টিক স্ট্যাটাস ২০২২, 


মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে ভাবি শুধু তোমাকে সব সময় অনুভবে স্বপ্ন দেখি তোমাকে চোখের প্রতি পলকে আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে ।

ভালবাসা মানে এটা নয় যে তুমি সবসময় গ্রহণ করবে, ভালবাসা মানে তুমি নিঃস্বার্থভাবে কতকিছু দিয়ে দিতে পারবে

ভালবাসা মুখে বলে প্রকাশ করা যায় না ভালবাসা তো এমন হবে যাতে তা তোমার কাজের মাধ্যমে প্রকাশ পাবে

ভালবাসা দিতে শেখো ভালবাসতে শেখো তাহলে তোমার জীবনে ভালবাসার অভাব হবে না কখনো!

প্রেমের স্বার্থকতা মিলনে । বিরহ-বিচ্ছেদ হীনা মিলন ততটা মধুময় নয় । বিরহ-বিচ্ছেদের পর মিলন, যতটা মধুময় হয় ।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

কাউকে আবেগের ভালোবাসা দিওনা মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে ।

প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।

তুমি সেই কবিতা ! যা প্রতিদিন ভাবি লেখতে পারিনা । তুমি সেই ছবি ! যা কল্পনা করি…. আঁকতে পারি না । তুমি সেই ভালোবাসা ! যা প্রতিদিন চাই কিন্তূ তা কখনোই পাই না ।

জীবনে কাউকে এতোটা ভালোবাসা উচিত না যাতে তাকে ভুলতে কষ্ট হয়, আবার এতটাও ঘৃণা করা উচিত নাহ যে তার জন্য তোমার মায়া হয়..।

মাঝে,মাঝে কষ্ট করে হলেও একা একা চলা শিখতে হয়? কারণ, যাকেছাড়া আপনি চলতে পারবেন না, বা বাঁচতে পারবেন না ভাবছেন সে কিন্তু আপনাকে ছাড়া ঠিকই বেঁচে আছে..।

এমন কাউকে ভালবেসনা যার কাছে প্রয়োজন ব্যতীত তোমার আর কোন মূল্য নেই । তাকেই ভালবেস যে প্রয়োজনে অপ্রয়োজনে তোমার প্রয়োজন অনুভব করবে ।

ভালবাসা মানে রোম্যান্স নয় শুধু, ভালবাসা মানে ক্যান্ডেল লাইট ডিনার বা সি-বীচে একসাথে ঘোরাও না.... ভালবাসা মানে হল অনেকটা সম্মান.... কিছুটা মানিয়ে নেওয়া কিছুটা যত্ন; আর অনেকটা বিশ্বস!

মেয়েদের বোঝা খুব কঠিন। একটি মেয়েকে কখনো পুরোপুরি বুঝতে পারা যায় না । পুরোপুরি বুঝতে গেলে হয় আপনি পাগল হয়ে যাবেন নয়তো আপনি মেয়েটির প্রেমে পড়ে যাবেন।

তোমার জন্য আমার শেষ অনুরোধ কখনো পারলে ভালোবেসো আমাকে নয় অন্য কাউকে তবে তোমার মতো করে নয় আমার মতো করে যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা

ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়

ভালবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয় ..বরং ভালবাসা মানে যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

পরিপূর্ণ তৃপ্তি নিয়ে কুঁড়েঘরে থাকাও ভালোঅতৃপ্তি নিয়ে বিরাট অট্টালিকায় থাকার কোন সার্থকতা নেই....।

পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না জীবন তার মতই প্রবাহিত হবে ।

মিথ্যা বলে খুশি করার চেয়ে সত্য বলে কাঁদানো অনেক ভালো. তাতে করে তোমার উপর রাগ করলেও কখনো তোমার থেকে বিশ্বাস হারাবে না!

সত্যিকারের ভালবাসা জীবনে একবার হয়। কোন সময়,কোন জায়গায়, কার সাথে কিভাবে হয় তা কেউ বলতে পরেনা। So মন দিয়ে ভালোবাসো।

নিজেকে খুব বেশী চালাক ভাবতে যেওনা । ভুলে যেওনা- নিঃশব্দে পথ চলার ক্ষমতা তোমার থাকলে, অন্যকেউ হাওয়ায় উড়ে চলার ক্ষমতা রাখে, অস্বাভাবিক নয় ।

শীতের চাঁদর জড়িযে কুয়াশার মাঝে দাঁড়িয়ে হাত দুটো দাও বারিয়ে শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন” বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন ।

আমি বলতে চাই- বলতে পারিনি । আমি জানাতে চাই- জানাতে পারিনি । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনি । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসায় মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!


অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস ।


যদি তুমি কাউকে ভালবাস, তবে তাকে মুক্তি দাও, যদি সে ফিরে আসে, তবে সে তোমার। আর যদি ফিরে না আসে তবে সে কোনদিন ও তোমার ছিল না ।

কাউকে আবেগের ভালোবাসা দিওনা মনের ভালোবাসা দিও! কারণ আবেগের ভালবাসা ১দিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে

যদি বৃষ্টি হোতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম । চোখে জমা বিষাদ টুকু এক নিমিষেই ধুয়ে দিতাম । মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!


keyword:

রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস ২০২২ |রোমান্টিক ক্যাপশন|50+ বাংলা রোমান্টিক ক্যাপশন

রোমান্টিক স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ক্যাপশন বাংলা,

বেস্ট রোমান্টিক স্ট্যাটাস,

ভালোবাসার স্ট্যাটাস বাংলা,

রোমান্টিক ছবির ক্যাপশন,

রোমান্টিক স্ট্যাটাস ২০২২, 


























Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال