বয়ফ্রেন্ডের প্যারা | bangla golpo

বয়ফ্রেন্ডের প্যারা | bangla golpo

 বয়ফ্রেন্ডের প্যারা | bangla golpo


বয়ফ্রেন্ড এর সাথে সারাদিন ঝগড়া হয়েছিল.।
রাতে ঝগড়া মিটমাট করার সময় বলেছিলাম জানো আজ সারাদিন কিচ্ছু খাইনি 😔
তারে জাস্ট একটু ইমোশনাল করতে গেছিলাম বাট মিটমাট এর আগেই আমি ঠিল্লা ভরে ভাত খেয়ে টিংটিং হয়ে আছি.
এখন যখন বলছি আমি সারাদিন কিছু খাইনি তো আমার সো কেয়ারিং বফে শুরু করছে এখনই উঠে খাইতে হবে তাও ভিডিও কলে দেখাই দেখাই🙂
অনেক ভাবে এড়িয়ে গিয়ে বললাম যে আমার খেতে ইচ্ছে করছেনা 🥲
নাছোড়বান্দা বফ মানলোইনা মাথা মোটা আমারে উঠায়ে ভাত নেওয়ালোই..
ভাবছিলাম দুই একটু খেয়ে বলব যে আর খাবোনা ইচ্ছা করেনা কিন্তু মিষ্টার কৃপা ইসলাম তো দয়ার সাগরে ভাসছিলেন আর বলছিলেন যদি পুরো থালা না খাও তাহলে আবার ঝগড়া হবে..
কি আর করা অগত্যা ঠিল্যার উপর আরো এক থালা ভাত ধামাচাপা দেওয়ার পর আমি গাজি ট্যাংক এর মত পেট বানিয়ে পটাং হয়ে শুয়ে পরছি এবার তো আর নড়া যাচ্ছেনা...
তাকে খুব করুন হয়ে বললাম জান সারাদিন না খেয়ে এখন খেয়েছি তো তাই অনেক দুর্বল লাগছে আমি একটু ঘুমাই?
সে যা বললো 🙂
আর কোনো দিন যদি ৪ থালা খাইয়াও আমাকে মিথ্যা বলো যে সারাদিন খাওনাই তাহলে আজ তো এক থালা খাওয়াইছি অন্য দিন ৩ থালা খাওয়ামু মনে রাইখো এখন ডলফিন এর মত না মোড়াইয়া চুপ করে শুয়ে থাকো...

bangla golpo
golpo
golper boi

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال