অসমাপ্ত ভালোবাসা bangla golpo

 অসমাপ্ত ভালোবাসা bangla golpo 

অসমাপ্ত ভালোবাসা bangla golpo

জীবন এ প্রথম একটা মোবাইল ফোন কিনছিলাম ২০১৭সালে🙆‍♀️একটা ফেইসবুক আইডি খুলি৷ 🙃🥰কিছু দিন এর ভিতরে বেস কিছু ফ্রেন্ড হলো😘কয়েকটা ফ্রেন্ডের সাথে ম্যাছেনজারে চ্যাটিং হলো।
একটা ম্যাছেনজার গুরুপ খুললাম, গুরপ এ অনেকের সাথে কথা হলো৷ হটাৎ একদিন একটা মেয়ের সাথে পরিচয় হয়🥰,কিছু খন চ্যাটিং করার পরে ভালো একটা ফ্রেন্ড সিপ হয়ে জায়।আমাদের।মেয়েটার নাম ছিলো,ফাতিমা আক্তার আখি
কিছু দিন ধরে ভালোই কথা হতো আমাদের। একটা সময় আমার আখির প্রতি -ভালোলাগা কাজ করে।
সময় টা ছিলো ২০১৮ সালের -সেসের দিকে। দিন দিন মেয়েটার সাথে কথা বলতে বলতে ওর মায়ায় পরে যাই।পরে একদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রাস্তায় বের হলাম। সকাল ৯ টার দিকে আখি ফোন দিলো ম্যাছেনজারে। আমি ওরে বলতেছিলাম একটা কথা বলবো - মাইন্ড জদি না করো- পরে সাধারন ভাবে বলতেছে কি এমন কথা যে আমি মাইন্ড করবে। আমি বললাম মাইন্ড না করলে কথা টা বলতে পারি।
আখি বলার পারমিশন দিলো।পরে বললাম আমার তোমাকে ভালো লাগে। আমি তোমাকে ভালোবাসি - ও আমাকে কিছু না বলে ফোন টা কেটে দিলো। পরে ৩০মিনিট পরে একটা কল আসলো। আমি রিছিব করার পরে, ও বলতাছে কখনো ছেরে জাবা না তো।ছেরে গেলে আমি অনেক কষ্ট পাবো। আমার জীবন এ তুমি প্রথম ভালোবাসা। কথা দাও আমাকে কখনো ছেরে জাবা নাহ। আমি সুধু ওর কথা সুনতেছি, পরে বল্লাম আমি তোমাকে কথা দিলাম৷ কখনো ছেরে যাবো নাহ। আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি। সারা জীবন তোমাকে ভালোবাসবো।পরে সে দিন অনক বার কথা হইছে। সময় টা ছিলো সিতের দিন। ওর সাথে সিতের রাথে কম্বল গায়ে দিয়ে রাত যেগে কথা বলতাম। অনেক গল্প করতাম। এমন অনেক দিন গেছে ওর সাথে কথা বলতে বলতে সারা রাত কাটিয়ে দিতাম, এই ভাবে প্রায় ১বছর সেস হয়ে যায় - আমাদের সম্পর্ক টা খুব সুন্দর ভাবে চলতে থাকে।এর ভিতরে ম্যাডিকেল কোর্স করার জন্ন ভর্তি হইলো।ঐ খানে থাকতে ওর অনেক কষ্ট হচ্ছিলো-এই কথা বলছিলো আমাকে।আমি ওরে সান্তনা দিতাম শুধু। পরে ১মাস কেটে গেলো।আমরা আবার আগের মতো কথা বলতে লাগলাম। এই ভাবে আরো ৬মাস কেটে গেলো। হটাৎ একদিন সুনতে পেলাম ও অনেক অসুস্থ হয়ে ম্যাডিকেলে ভর্তি হয়ে আছে 😭🥺আমি ওর সাথে সেদিন এর পর থেকে আর যোগাযোগ করতে পারছিলাম নাহ।ফোন দিতাম ওর মেজো ভাবি রিছিব করতো তার কাছ থেকে আখির খোজ খবর নিতাম।কিছু দিন পরে আখি কে চিকিৎসার জন্য মাদ্রাস নিয়ে জায়। সেখানে ওর অপারেশন হয়। তার পরে বাংলাদেশে আসার পরে ইবনে সিনায় ভর্তি করা হয়। তখন ও বলছিলো আমার এই খানে ভালো লাগে নাহ।আমাকে বাসায় নিয়ে জাও। পরে ওরে বাসায় নিয়ে আসা হয়। দুই দিন পরে আবার অসুস্থ হয়ে পরে।এবং সেদিন রাতে ম্যাডিকেলে ভর্তি হয়। এবং তার পরের দিন টা ওর সেস দিন হয়😭😭
ও আমাকে একা ফেলে চিরো দিন এর জন্য হারিয়ে গেছে🥺
সেস বারের মতো একটা বার ওর সাথে কথা বলতে পারি নাই🥺
সবাই ওর জন্য দোয়া করবেন আল্লাহ যেনো ওরে জান্নাতুল ফেরদৌস দান করেন।


keyword
bangla golpo,new golpo,bangla new golpo,বাংলা গল্প,বাংলা নতুন গল্প, অসমাপ্ত ভালোবাসা গল্প অসমাপ্ত ভালোবাসা status অসমাপ্ত ভালোবাসা অসমাপ্ত ভালোবাসা in english অসমাপ্ত ভালোবাসা বই অসমাপ্ত ভালোবাসা কবিতা

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال