হুমায়ূন আহমেদএর উক্তি

হুমায়ূন  আহমেদএর উক্তি

হুমায়ূন  আহমেদএর উক্তি:

১ঃ"খুব ক্লান্ত হয়ে আকাশের দিকে তাকালে
মনে হয়!
কেউ যেন বলছে হতাশ হয়ো না-নিরাশ হয়ো না-
আমি সব দেখছি শুনছি।
সব একদিন ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ!" 🖤
২ঃযে ভালোবাসা যত গোপন, সেই ভালোবাসা ততো গভীর
🌸🌸
-হুমায়ুন আহমেদ
৩ঃএকবার প্রেমে পড়েছিলাম আমি। হায় রে, কি প্রেম! মজনূর প্রেম আমার প্রেমের কাছে কিছুই না। ঐ মেয়ে যে রিকশায় করে আসতো, আমার মনে হতো - রিকশাওয়ালার কি সৌভাগ্য! এক একবার ইচ্ছে করতো, রিকশাওয়ালাকেই কোলে নিয়ে হাঁটাহাঁটি করি।"
—হুমায়ূন আহমেদ (ছায়াবীথি)
৪ঃ"মেয়েরা যাকে ভালোবাসে, যাকে শ্রদ্ধা করে, শুধু তার কাছেই মাথা নিচু করে থাকতে চায়"
৫ঃতুমি খুব শীঘ্রই স্বস্তির নিঃশ্বাস নেবে! গন্তব্যে পৌঁছাতে আরেকটুখানি পথ বাকি! এই অবস্থায় নিরাশ হইয়োনা! থমকে যেওনা! আরেকটু কষ্ট করো! আরেকটু সহ্য করো! বিশ্বাস রাখো, আল্লাহ তোমাকে দেওয়ার জন্যই ব্যাকুল হয়ে আছেন! ইচ্ছে পূরণে নাহয় আরেকটু ধৈর্য ধরো, আল্লাহ তোমার সব ইচ্ছে পূরন করবেন!
🤍
ইনশাআল্লাহ!❤️
৬ঃবহুবার ঠকে গিয়ে! যখন আক্ষেপ করে আমিও কাউকে ঠকাতে উদ্বুদ্ধ হই , ঠিক তখনই আমার বিবেক আমাকে বাধা প্রদান করে। বলে কাউকে ঠকাতে নেই - পাপ হয়‌।
এটাই আমার মনুষ্যত্ব।
৬ঃকাঁদারও হয়তো সীমা আছে,
সীমা অতিক্রম করার পর কেউ কাঁদতে পারে না ৷
~ হুমায়ূন আহমেদ || (জনম জনম)
৭ঃমন থেকে যেই জিনিসটা খুব বেশি করে চাই
❤️
সেই জিনিসটাই সবার আগে হারিয়ে যাই💔
‌ এটাই বাস্তবতা 🤞
৮ঃ যা পাওয়া যায় না, তার প্রতি আমাদের আগ্রহের সীমা থাকে না।
-- হুমায়ূন আহমেদ
৯ঃকি আশ্চর্য নিয়মে, এক অদৃশ্য বন্ধনে
মানুষ মানুষের প্রতি আকর্ষিত হয় 🙂
আকর্ষণ
১০ঃ“আমি ঘর ছাড়িয়া বাহির হইয়া, জোছনা ধরিতে যাই৷ হাত ভর্তি চাঁদের আলো, ধরতে গেলেই নাই৷৷”
🪩🪩
____হুমায়ুন আহমেদ

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال