স্যার যখন হাসবেন্ড bangla golpo

 স্যার যখন হাসবেন্ড bangla golpo

স্যার যখন হাসবেন্ড bangla golpo

স্যার কি করছেন এটা ছাড়েন কেউ দেখে ফেলবে তো প্লিজ ছাড়েন
- না আজ তোমাকে উচিৎ শিক্ষা দিয়ে ছাড়বো..
- স্যার আমার হাত খুব ব্যাথা করছে
- তাতে আমার কি, আমাকে অপমান করার সময় এটা মনে ছিল না তোমার..??
- সরি স্যার আর কোনোদিন এরকম হবে না. .. এবার তো হাত টা ছাড়েন প্লিজ
- ওকে... এখন ক্লাস এ যাও
- হুম
আমি ক্লাস এ গেলাম ১৫ মিনিট পর স্যার আসলো ক্লাস এ
- গুড মর্নিং সবাই কেমন আছো??
- আলহামদুলিল্লাহ ভালো আছি স্যার। আপনি কেমন আছেন
- আলহামদুলিল্লাহ ভালো। Stand up নুহা কি হচ্ছে এসব আমি ক্লাস এ এসেছি তুমি কি দেখতে পাওনি ?
- ইয়ে মানে সরি স্যার
- তোমার হাতে কি ওটা
- কই স্যার কি ছু না তো
- বসো
- হুম
পরিচয় টা দিয়ে নেই আমি নুহা ইন্টার ফাস্ট ইয়ারে পড়ি। আর উনি আমাদের নাঈম স্যার
কলেজ শেষ করে বাসায় যাওয়ার পথে হঠাৎ সামনে এসে একটা গাড়ি দাঁড়ালো কিছু বুঝে উঠার আগেই আমাকে টেনে গাড়ির ভেতরে বসালো
- একি স্যার আপনি!!!
- হুম
- আমাকে এভাবে গাড়ীতে উঠালেন কেন গাড়ি থামান আমি নেমে যাব
- আরে যাবা তো একটু ওয়েট করো তোমাকে কি ছু বলার আছে
- কি বলবেন বলেন আমার কাছে সময় নেই
- নুহা আমি তোমাকে ভালোবাসি
- কিহহহ‌ শুনতে পেলাম না
- আমি তোমাকে ভালোবাসি নুহা (চিৎকার করে)..
- আপনি কি বলছেন স্যার এসব মাথা খারাপ হয়ে গেছে নাকি আপনার ??
- আমার সব ঠিক আছে। আমি তোমাকে বিয়ে করতে চাই
- নাহহহ স্যার আমাকে নামিয়ে দেন আমাকে বাসা যেতে হবে
- তোমার ফোন নাম্বার টা দাও তো
- কেন
- কথা বলবো দাও , না দিলে কিন্তু খুব খারাপ, হবে বলে দিলাম
- ওকে নেন
নাম্বার টা দিয়ে বাসা আসলাম। গোসল করে খেয়ে প্রাইভেট গেলাম ওখান থেকে বাসা আসতে সন্ধ্যা হয়ে যায় তো বাসায় আসলাম। আম্মু অনেক কিছু রান্না করছে খেয়ে রুমে গেলাম ফোন টা হাতে নিয়েই দেখি ১৯ টা Missed call হয়ে আছে আননোন নাম্বার থেকে তো আমি ফোন দিলাম ফোন রিসিভ করেই
ওপাস থেকে সুন্দর কন্ঠে বললো
- আসসালামুয়ালাইকুম কেমন আছো??
- ওয়ালাইকুমুস সালাম, আলহামদুলিল্লাহ ভালো আছি, কে আপনি??
- কে আবার তোমার হবু স্বামী বলছি
- আসসালামুয়ালাইকুম কেমন আছো??
- ওয়ালাইকুমুস সালাম, আলহামদুলিল্লাহ ভালো আছি, কে আপনি??
- কে আবার তোমার হবু স্বামী বলছি
- কি বলছেন এসব পরিচয় দেন নয়তো ফোন কাটলাম
- আরে ওয়েট ওয়েট আমি নাঈম তোমার স্যার
- ওও স্যার কি ছু কি বলবেন না মানে এত বার ফোন দিয়েছিলেন তাই বললাম
- হুম বলবোই তো আমি কাল কে আমার আম্মু আব্বু কে তোমার বাসায় পাঠাবো আমাদের বিয়ের কথা বলতে
- নাহহ এ আমি আপনাকে বিয়ে করতে পারবো না
- বিয়ে তোমাকে করতেই হবে বাই কলিজা ঘুমিয়ে পর
- হ্যালো
-.....
হ্যালো
-...
উফফ বাসায় এখন কি বলব আমি আম্মু তো আমাকেই ভুল বুঝবে
ধুর যা হওয়ার হবে ঘুমিয়ে পরি🥱🥱
.
.
.
আম্মু: কি রে উঠবি না ১০ টা বাজে তো কলেজ এ যাবি না?
- উমম আম্মু আজকে কলেজ এ যাব না
আম্মু: কেনো রে মা
কিছু বলতে যাব এমন সময় আব্বু আম্মু কে ডেকে বলতেছে নুহা কে দেখতে এসেছে
আমি: সালা আর আসার সময় পেলো না ঘুম এর ১২ টা বাজিয়ে দিলো
রুম থেকে বের হয়েই দেখি স্যার আমার দিকে তাকিয়ে আছে তারাহুরো করে রুমে গেলাম একটু পর দরজার কে জানি ঠ্ক ঠ্ক করতেছে দরজা খুলেই দেখি স্যার কি ছু বলার আগেই দরজাটা ভিতর থেকে লাগিয়ে দিল
স্যার: আজ কে বাঁচাবে তোমাকে
- কি হহচ্চে স্যার আমার থেকে দূরে থাকুন প্লিজ
- নাহ আজ তোমাকে আমি অনেক ভালোবাসবো রে
- নাহহ এ কাজ করবেন না বাসায় আম্মু আব্বু আছে দেখতে পেলে মেরে ফেলবে
- তুমি শুধু আমার
এটা বলেই আমাকে বিছানায় ফেলে দিল চিৎকার করতে ও পারছি না ... অনেক কিছুই মাথায় আসছে বাসায় তো সবাই তাহলে একজন অপরিচিত লোক কে আমার রুমে কেন ঢুকতে দিলো আম্মু এসব নিয়ে ভাবতেছি হঠাৎ কেমন জানি একটা অনুভূতি হলো কেউ আমার গলায় মুখ গুজে দিয়ে কিস করতাছে তখন এ হুস এলো আমার যে এই কাজ স্যার করতেছে খুব বিরক্ত লাগছিলো
- স্যার আমাকে ছেড়ে দিন প্লিজ আমি চাই না বিয়ের আগে কোনো পরপুরুষের ছোঁয়া লাগুক আমার গায়ে 😥
- আমি তো পরপুরুষ না ২ দিন পর এই তো আমাদের বিয়ে তখন তো সব কিছুই আমার
- আপনাকে একটা কথা বলি সত্যি কথা বলবেন কিন্তু স্যার 😐
- হ্যা বলো কি বলবা
- আমার রুমে কিভাবে আসলেন আর আম্মু কি বারোন করে নাই?🥺
- আন্টি তো নিজেই আসতে বললো
- মানে ?
- উফ কথা বলিও না তো অসুবিধা হচ্ছে
- স্যার আমি ইয়ে মানে বাথরুমে যাব একটু😐
- ওকে
কি করবো বাথরুম থেকে বের হলেই তো সব শেষ করে দিবে
কি যে করবো এখন ধুর কিছুই ভালো লাগে না
স্যার: কি হলো এতক্ষণ লাগে
- স্যার আসছি ... একি স্যার আমার জামা কাপড় গুলো সব এভাবে ফেলছেন কেনো??
- একটা জিনিস খুঁজতেছি
- কি জিনিস আর আমার রুমে কেনো
- কিছু না।
বলেই হাত টেনে কোলে বসিয়ে আমার অনেক কাছেই এসেছে হালকা ধাক্কা দিয়ে ফেলে দিল বিছানায় তখন এ
আম্মু দরজায় টোকা দিল
আম্মু: নুহা মা দরজা টা খুলে দে তো
- ইস এখন কি হবে আম্মু এই অবস্থায় দেখলে মেরেই ফেলবে
- আরে কিছু হবে না আমার রোমান্স এর ১৪ টা বাজিয়ে দিলো
- ছিহ আপনি খুব খারাপ স্যার
এ বলেই দরজা খুলে দেখি সবাই আমার দিকে তাকিয়ে আছে বললো যে কথা হলো
- কিসের কথা আম্মু আর ঐ লোক কে আমার রুমে কেন ঢুকতে দিলা
- আরে মা কি বলিস এসব ছেলেটা খুব ভালো তোকে অনেক যত্নে রাখবে
- কেমন যে যত্নে রাখবে বুঝতেই পারছি (মনে মনে)
- কি হলো রে
- কিছু না আম্মু আমি ওনাকে বিয়ে করতে পারবো না
স্যার: আন্টি চিন্তা করবেন না ও একটু ভয় পাচ্ছে তাই এভাবে বলছে
- আম্মু: ওও তা বাবা আসো খেয়ে নাও
- হ্যা আন্টি
.
.
.
এটা কি হলো আম্মু ওনাকে রাগ হলো না কেনো কি চলছে ওদের মধ্যে জানতেই হবে
আম্মু: কি রে খাবি না নাকি
- আসছি আম্মু
.
.
সবাই মিলে খাইতে বসলাম হঠাৎ মনে হল কেউ আমার পায়ে পা দিয়ে খোঁচা দিচ্ছে
তাকিয়ে দেখি স্যার
- আম্মু আমি আর খাবো না
- কেন তোর আবার কি হলো
- রাগ সামলাতে না পেরে বলেই দিলাম কেউ পায়ের মধ্যে বার বার খোঁচা দিলে কিভাবে খাবো আমি
- কে খোঁচা দিচ্ছে রে
- না মানে কেউ না আমি গেলাম
খাওয়া শেষ করে আম্মু আব্বু আর ওনারা কথা বলছেন পিছন থেকে কেউ আমাকে জরিয়ে ধরলো
- আরে স্যার আপনি কি করছেন এটা ছাড়েন
- আজ রাতেই বিয়ে করবো তোমায় তখন তো আর ছাড়েন ছাড়েন বলতে পারবা না
- কোনোদিন ও না বিয়ে হলেও আমাকে টাচ করতে দিবো না
- সেটা সময় হলেই বুঝবা আমি কি জিনিস
- কি বলছেন এসব ছাড়েন তো
- ওকে ছাড়তে পারি একটা সর্তে
- কি
- তোমার ঠোট এ একটা কিস করবো
- কিহহ কখনোই না
- তাহলে এভাবেই থাকি
- উফফ ঠিক আছে জাস্ট একটা কিস
- ওকে .....
উমমমমমমমমমাহ
আচ্ছা জান থাকো রাতে দেখা হবে
- চলে যান এখান থেকে আর আসবেন না
- আরে আসতে তো হবেই আমাকে
- কেন
- তুমি যে এখানে আছো তাই
- এখন যান তো
- ওকে জান❤️
.তারপর সন্ধ্যায় আসলো ওনারা সবাই
তারপর সন্ধ্যায় আসলো ওনারা
আমি আমার বেস্ট ফ্রেন্ড কে ডাকলাম ওর নাম মিম ও আসলো আমাদের বাসা টা আজ একটু অন্য রকম লাগছিল
সবাই কত মজা করছে এদিকে মিম আমাকে সাজিয়ে দিলো
অনেক মজা করার পর রাত ৯ টায় কাজী সাহেব আসলেন আমাদের বিয়ে পরিয়ে দেন।
স্যার তখন আমার দাদুর সাথে কথা বলছেন আমি আর মিম রুমে গেলাম
আমি: দোস্ত আমার খুব ভয় করছে রে
- কিসের ভয় কোনো ভয় নেই
- আরে তুই জানিস এ তো স্যার কেমন রাগি আমার জীবনে সান্তি সব শেষ হয়ে গেল 😭
- কাঁদিস না স্যার খুব ভালো রে তোকে কখনো কষ্ট পেতে দিবে না
.
.
স্যার: আসতে পারি??
মিম: আসেন স্যার
- তা মিম তোমার বান্ধবী কে কি কি বললা শুনি
- কিছু না স্যার এমনি
আমি: দোস্ত আমি এই রুমে থাকবো না
মিম: আরে কি বলিস এসব
স্যার: তোমার বান্ধবীর মাথা খারাপ হয়ে গেছে
আমি: আমার সব ঠিক আছে আমি আপনার সাথে এক রুমে থাকতে পারবো না
স্যার: আমার ঘুম পাচ্ছে ঘুমাবো
- ঠিক আছে। আপনি ঘুমান
- দরজা খুলে ঘুমাতে পারি না
- ঠিক আছে আমি দরজা বন্ধ করে দিয়ে চলে যাচ্ছি
- চলে যাবা মানে আজ আমাদের বাসর রাত আর আমি একা থাকবো😡
মিম: আচ্ছা দোস্ত আমি যাই ঘুমিয়ে পর
আর শোন স্যার কিছু বললে রাজি হয়ে যাস (কানে কানে)
- ফাজিল যা ভাগ
ও গেলো আমি দরজা বন্ধ করে দিয়ে চলে আসলাম বিছানার এক পাশে শুয়ে পড়লাম
- স্যার: তোমাকে আজ অনেক সুন্দর লাগছে
- ....
আমাকে কোনোদিন ছেড়ে যাবা না তো
-.....
- কথা বলো
- স্যার আমি কোনোদিন এই বিয়ে টা কে মানতে পারবো না
- কেনো.. আমি এতো কিছু বুঝি না আমার পাওনা আমি আদায় করেই ছাড়ব
- কিসের পাওনা
- বুঝো না নাকি
- নাহ
- I love you নুহা
-😐😐
- ঠিক আছে বলতে হবে না, যাও ফ্রেস হয়ে আসো
- হুম
১৫ মিনিট পর আসলাম এসেই দেখি স্যার ঘুমিয়ে পড়েছে যাক বাবা আজ খুব জোর বেঁচে গেছি
আমিও শুয়ে পড়লাম
লাইট অফ করে
- বাবাহ বউ আমার এত ফাস্ট
- স্যার আপনি ঘুমাননি
- আমি ঘুমালে বাসর করবে কে
- মানে
- আচ্ছা এত মানে মানে করো কেন বাসর রাতে কি হয় জানো না
- এর আগে কি বাসর করছি নাকি যে জানি
- ওও বউ আজ অনেক আদর দিবো তোমাকে
- লাগবে না স্যার
- আমার লাগবে, আরে খেয়ে ফেলবো নাকি এদিকে আসো
- আমাকে একটু ও টাচ করবেন না
- আমি তোমার হাসবেন্ড আমি সব করতে পারি
- আমাকে ছেড়ে দিন প্লিজ
- আরে শুধু তো আদর করবো মেরে তো ফেলবো না
- নাহহ
- আসো বলছি নাহলে কিন্তু জোর করেই
- আরে শুধু তো আদর করবো মেরে তো ফেলবো না
- নাহহ
- আসো বলছি নাহলে কিন্তু জোর করেই
- কি‌
- আমার লক্কি বউ কাছে আসো প্লিজ
- স্যার আমি শেষ বারের মত বলছি আমাকে এসব বলবেন না
- এই পাগলী তোমাকে না বললে কাকে বলবো রে
- তা আমি জানি না
- জানো এই রাত নিয়ে অনেক স্বপ্ন দেখেছি সব টা মাটি করে দিও না
- আমি আপনাকে কোনো দিন স্বামী বলে মেনে নিতে পারবো না
- উফফ রাগ উঠতেছে কিন্তু
- কি করবেন মেরে ফেলবেন ওকে মারেন
- এই আমি কি মারতে চাইছিলাম
- তো
- আমি কিন্তু আর বেশি ক্ষন ওয়েট করতে পারবো না
- ঘুমিয়ে পরেন আমি ও ঘুমাবো
- ঘুমানোর জন্য বিয়ে করিনি
- 😳😳
বুঝতে পেরেছি তুমি ভালো কথায় রাজি হবা না ওয়েট
- কি হলো আবার আমাকে ঘুমাতে দিন প্লিজ আমার খুব ঘুম পাচ্ছে 🥱
- ....
- স্যার কোথায় আপনি
-....
উফফ ফোন টা আবার কোথায় রাখলাম.. স্যার, .....স্যার
আরে আপনি এখানে কি করছেন লাইট জ্বালিয়ে দেখি অনেক টা রশি নিয়ে দাঁড়িয়ে আছে
- এগুলো দিয়ে কি করবেন স্যার
- কিছু না যাও ঘুমিয়ে পর
- আচ্ছা good night
-.....
আমি শুয়ে পড়লাম চোখ বন্ধ করে আছি
হঠাৎ অনুভব করলাম কেউ একজন আমাকে বেধে ফেলতেছে
- আ আরে কে আপনি আর আমাকে এইভাবে বাধতেছেন কেন
- সোজা কথায় তো কাজ হবে না তাই এমন টা করছি
- মানে খুলে দেন বলছি 😡😡
- খুলে তো দিবো কিন্তু এখন না
- এখন এ দেন বেথা করছে স্যার 😥
- আরে হালকা করেই তো বেঁধে রাখলাম
কিছু বলার আগেই স্যার আমাকে জড়িয়ে ধরলেন
- স্যার এটা কিন্তু ঠিক হচ্ছে না ছাড়েন বলছি
- উফফ এখন কি মুখে ও টেপ মেরে দিবো নাকি
- নননাহহহ
- তাহলে চুপচাপ শুয়ে থাকো আর মজা নাও
- নাহহ প্লিজ স্যার আমার কাছে থেকে সরে যান
- আচ্ছা আমাকে আজ একটা সুযোগ দাও প্লিজ
- প্লিজ স্যার এই সম্পর্ক টা মানতে আমার অনেক সময় চাই 😭
- ওকে বাট আজ আমি তোমাকে ছারতে পারবো না
- স্যার আপনার পায়ে পড়ি প্লীজ আমাকে দয়া করে ছেড়ে দিন 😭😭
- নাহ আর বিয়ের আগে এটা ভাবা উচিত ছিল তোমার যে আজ কি হতে পারে
- আমি বুঝতে পারনি,😭 আ..
- চুপ করে থাকো
স্যার আমাকে জড়িয়ে ধরেই আছেন আমি খুব কান্না করছি তো স্যার আমার চোখের পানি মুছে দিয়ে বলল
- আরে পাগলী আমি আজ রাত টাকে স্বরনীয় করে রাখতে চেয়েছিলাম তো কি আর করার আমার ভাগ্গে নেই এটা
- সরি স্যার 😭
- ঠিক আছে ঘুমিয়ে পর
- সরি স্যার
- ঠিক আছে ঘুমিয়ে পর
এরপর স্যার আমার বাধন খুলে দেন আমি ঘুমিয়ে পরলাম
.
.
.
সকাল ৫ টায় ঘুম ভেঙ্গে গেল উঠে দেখি স্যার ঘুমিয়ে আছে তো আমি আর ডাকলাম না কাল কে রাতের কথা মনে পড়ে গেল কি একটা বাজে পরিস্থিতি তে ছিলাম ভাবতেই লজ্জা লাগছে
আমি ফ্রেস হয়ে নিলাম নিচে এসে দেখি আম্মু নাস্তা রেডি করে রাখছে
আমি খেতে বসলাম
আম্মু: কিরে তুই একা কেনো নাঈম বাবা কই
- বাবা!!😳😳
- তো কি জামাই তো ছেলের মতোই
- থাক হয়েছে আমি একাই খাবো ওনার ক্ষুদা লাগলে নিচে এসে খেয়ে যাবেন
- নাস্তা নিয়ে রুমে যা
- ধুর ভালো লাগে না
নাস্তা নিয়ে রুমে আসলাম স্যার তো ঘুমিয়ে আছে এখন কি করবো
-স্যার...
-.....
স্যার
-...
এবার জোরে ধাক্কা দিয়ে বললাম স্যার উঠেন এটা আপনার বাসা না যে সারাদিন ঘুমিয়ে থাকবেন
চোখে ঘুম ঘুম ভাব নিয়ে
- কি হয়েছে ঘুমাতে দাও
- আম্মু উঠতে বলছে উঠেন
- কাল কে রাতে যদি আমার কথা শুনতা তাহলে আজ অনেক সকালেই উঠতাম
- হয়েছে এখন ফ্রেস হয়ে আসেন
- ওক্কে
আমি শুয়ে ফোন এ গল্প পড়ছি এই সময় মিম ফোন দিলো
- মিম: কিরে বাসর রাত কেমন কাটলো 🤪
- ধুর স্যার এর সাথে আবার কিসের বাসর
- বুঝি বুঝি আর বলতে হবে না
- কচু বুঝিস
- আচ্ছা শোন
- বল
- আজ কলেজ এ আসতে হবে তোকে
- কেনো
- আরে ক্লাস আছে তো আর আতিক স্যার এর ক্লাস মিস করলে তো জানিস এ কি হবে
- আচ্ছা আম্মুকে বলে দেখি
.
স্যার বসেন
- হুম
- মিম ফোন দিয়েছিলো আজ কলেজ এ যেতে হবে
- আমাকে ও কলেজ এ যেতে হবে খেয়ে রেডি হয়ে নাও একসাথে যাব
- একসাথে কেনো‌ আমি একাই যেতে পারবো
- এখন আমি আছি আমার সাথেই যাবা
- না আমি একা যাবো
- যেতে হবে না তোমাকে
- 🥺 আচ্ছা ঠিক আছে আপনার সাথেই যাব
- এদিকে আসো
- কেনো
- এমনি
- ওকে
- আমাকে খাইয়ে দাও
- কেনো আপনার হাত আছে না
- বউ থাকতে হাত দিয়ে কে খায়
- আমার কাজ আছে আমি গেলাম আপনি খেয়ে নেন
আর এক মুহূর্তও সেখানে না থেকে নিচে গেলাম
৯ টার দিকে আমি রুমে গেলাম রেডি হচ্ছি স্যার তো আমার দিকে তাকিয়েই আছেন পাত্তা না দিয়ে রেডি হলাম
- নুহা শোনো
- জি বলুন
- একটু জরিয়ে ধরি তোমাকে
- নাহহ
কে শোনে কার কথা
জরিয়ে ধরলো এমন টা মনে হচ্ছে যেনো আজ কত বছর পর আমাকে ফিরে পেয়ে অনেক খুশি
আমি আর কিছু বললাম না
১৫ মিনিট পর ছাড়লো আমাকে দেখি উনার চোখ এ পানি
- স্যার আপনি কাঁদছেন কেনো🥺
- কই এমনি
- প্লিজ বলেন
- স্যার আপনি কাঁদছেন কেনো🥺
- কই এমনি
- প্লিজ বলেন
- আরে কিছু না আমি বাইরে আছি তুমি আসো
- কি হয়েছে কাঁদলেন কেন আমাকে বলেন নাহলে যাব না
- সময় হোক জানতে পারবা .. এখন আসো
- ওকে
আম্মু আম্মু আমি কলেজ এ গেলাম 😀
- হ্যা যা তারাতাড়ি আসিস
- হুম
.
.
স্যার আসছি
- দেখতেই পারছি ... গাড়িতে বসো
- হুম
.
.
নুহা একটা কথা বলি
- বলেন স্যার
- আমাকে কি আগে কোনোদিন দেখছিলা মানে কলেজ আসার আগে
- কেন 🙄
- বলো না
- দেখিনি তো
- ওওও আরে আমাকে ভালো করে ধরে রাখো পড়ে যাবা তো
- না ঠিক আছি আমি
.
.
৩০ মিনিট পর কলেজ এর গেট এ আসলাম
- স্যার আমাকে নামিয়ে দেন আমি যেতে পারব
- আমার সাথে আসো সমস্যা কি
- আপনি আমার স্যার কেউ আমাদের একসাথে দেখলে খারাপ ভাববে
- কে কি ভাববে তুমি আমার বিয়ে করা বউ
- আচ্ছা আপনি যান এ যে ওখানে মিম বসে আছে আমি ওর কাছে যাচ্ছি
- ওকে
.
.
মিম: কিরে ভুলে গেছলি
- আরে পাগলী না এখানে কি করিস
- ক‌ই এমনি, শোন রোহান তোর সাথে কথা বলতে চাইছে
- কেন ওর সাথে কোনো কথা নেই আমার
- রিলেশন করার সময় তো এটা মনে ছিল না
- আমি ওর সাথে কবে রিলেশন করলাম বন্ধু হয় তাই একটু কথা বলছি আর ও সেটাকে রিলেশন ভাবলে আমার কি
- তোর বিয়েতে ও অনেক কষ্ট পাইছে ওর সাথে একবার কথা বল রে
- ঠিক আছে
.
.
মিম : এই রোহান এখানে আয় নুহার সাথে কথা বলতে চাইলি না !
রোহান: আমার সাথে কথা বলার সময় কি তার আছে 😑
- আচ্ছা তোরা কথা বল আমি গেলাম
.
.
রোহান: কেমন আছো
- আলহামদুলিল্লাহ ভালো, তুমি
- কোনো রকম এ বেঁচে আছি... আচ্ছা আমার কি দোষ ছিল বলো তো এভাবে আমাকে দূরে ঠেলে দিলে কেন
- আমার বাসা থেকে বিয়ে ঠিক করেছে আর আমি এই বিয়ে টা মানি না
- আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না এটা বলে দিলাম আমি তোমাকে বিয়ে করতে চাই
- এটা কি করে হয় আমার বিয়ে হয়েছে আর আমি এখন ওনাকে ছাড়লেও এখন বিয়ে করবো না ।
- আমি এসব শুনতে চাই না প্লিজ আমাকে ছেড়ে যেও না 😥
- ক্লাস এ গেলাম বাই
- আচ্ছা
.
.
.
ক্লাস শেষে আমি বাইরে আসলাম মিম এর সাথে কথা বলছি হঠাৎ রোহান আমার হাত ধরলো
- রোহান কি করছো হাত ছাড়ো
- না আমি তোমার হাত ছাড়ব না
- ছাড়ো বলছি 😡
আমাকে দেয়ালের সাথে চেপে ধরলো
- কি করছিস সয়তান ছাড় আমাকে
- নাহ
পাশে ফিরেই দেখি স্যার
- রোহান স্যার
রোহান স্যার কে দেখার আগেই স্যার ওকে খুব জোরে একটা থাপ্পড় দিয়ে বলল..
রোহান স্যার কে দেখার আগেই স্যার ওকে খুব জোরে একটা থাপ্পড় দিয়ে বলল
এই ছেলে তোমার সাহস কি করে হয় এইভাবে কলেজ এ একটা মেয়ের সাথে এমন আচরন করার???
রোহান: সরি স্যার আসলে আ..
- shut up নুহার আমার কে হয় আশা করি জানো তুমি.. আর next টাইম ওর থেকে ৫ হাত ধুরে থাকবে বুঝেছ
- হ্যা স্যার 😥
- নুহা ‌বাসা চলো
- হুম 😔
.
.
গাড়িতে বসলাম স্যার আমাকে বাসা নিয়ে না গিয়ে একটা পার্কে নিয়ে গেল
.
- স্যার: নামো
- হুম
এক জায়গায় বসে আছি স্যার আমার দিকে খুব রাগী চোখে তাকিয়ে আছে
- ঐ ছেলেটা কে 😡
- কে আবার আমার বন্ধু 😑
- বন্ধুর এত সাহস তোমাকে দেয়ালের সাথে চেপে ধরে
- না মানে মজা করছে হয়ত
- আমি তোমার থেকে মিথ্যা কথা শুনতে চাই না.
সত্যি টা বলো
- না স্যার ঐ আমার ফ্রেন্ড হয় আর কিছু না
- আচ্ছা ঠিক আছে তুমি বাসা যাও আমার একটু কাজ আছে
- ওকে বাই
একা একা আসতেছি রাস্তায় রোহান এর সাথে আবার দেখা তো এবার ঐ আমার দিকে না তাকিয়েই গেলো আমি বাসায় চলে আসলাম
গোসল শেষ করে খেয়ে শুয়ে আছি আজ আর প্রাইভেট যাব না
স্যার এর ছোট বোন আসছে ওর সাথে শুয়ে গল্প করি বিকাল ৫ টা বাজে স্যার এখান ও নেই ভাবলাম ওনার বাসায় গেছেন বুঝি
আমি ও আর ফোন দিলাম না
.
.
রাত ৮ টায় স্যার আসলেন
আম্মু : বাবা এত রাত হলো যে
- আম্মু একটু কাজ ছিল তাই.. নুহা কোথায়
- রুমে আছে বাবা যাও
.
রুমে এসেই খুব রাগী কন্ঠে বললো
- নুহা ...নুহা
- হ্যা স্যার বলেন
- তোমার থেকে এটা আশা করিনি আমি এতটা মিথ্যা বলতে পারো আগে জানতাম না
- কি মিথ্যা বলছি আমি (ভয়ে ভয়ে)
স্যার দরজা বন্ধ করে দিয়ে এসে আমাকে মারার জন্য হাত তোলেন কিন্তু কি একটা মনে করে থেমে গেল
- কি হলো মারেন 😥
- আমার হাত খুব জোরে চেপে ধরে বললো
এটা করতে পারলে তুমি 😡😥
- কি করেছি সেটা বলেন
- নাহ আজ আর বলবো না
- কেনো
- সব টা প্রমান সহ দেখাবো
- মানে কি প্রমাণ করবেন
ফোন হাতে নিয়েই বললো এই ভিত্তিও টা কি চিনতে পারছো
.
.
আমার চোখ তো কপালে উঠে গেল এই ভিডিও স্যার কোথায় পেলো আর কেই বা স্যার কে দিলো
এখন স্যার কে কি বলবো
- কি হলো
- 😕
- থাক আমার উওর আমি পেয়ে গেছি আর শোন আমাকে কোনোদিন মিথ্যা বলতে এসো না
- স্যার ভিডিও টা দেখি একটু
- আরে দেখতে হবে না ভিডিও তে তোমার বন্ধু রোহান এ আছে😥
ভিডিও টা দেখেই আমি নিজের চোখ কে আর বিশ্বাস করতে পারছি না
কেমন লাগলো😊
ভিডিও টা দেখেই আমি নিজের চোখ কে আর বিশ্বাস করতে পারছি না
স্যার: কি হলো এখন আর কিছু বলার মতো মুখ নেই তাই না??
- স্যার আপনি এটা কি বলছেন
- কেন মিথ্যা কি বললাম
- এই একটা সামান্য বিষয় নিয়ে আপনি আমার সাথে এমন আচরন করতেছেন🥺
- তোমার কাছে এটা সামান্য বিষয় হলেও আমার কাছে অনেক
- তো আমি কি একটু মজা ও করতে পারবো না কারো সাথে 😐
- পারবে , তাই বলে এই রকম মজা😡
- আ.....
- চুপ করে বসে থাকো আর একটা কথাও শুনতে চাই না
স্যার দরজা খুলে বাইরে চলে গেল
আসলে আমি আমার এক বান্ধবীর জন্মদিন এ গেছিলাম ২ মাস আগে সেখানে রোহান ও ছিল বন্ধুরা ফাজলামি করে আমাদের পিক তুলছে
ওখানে অনেক সময় কাটিয়ে আসবো এমন সময় পা স্লিপ করে পরেই যাব তখন এ রোহান আমাকে ধরে নেয় আর ফাজিল বন্ধুরা তখন এ পিক তুলছে
কিন্তু সেই পিক টা স্যার কে কে দিলো
ধুর ঘুমিয়ে পরি আমি অনেক ঘুম পাচ্ছে 🥱🥱🥱
আমি শুয়ে পড়লাম চোখ বন্ধ করে আছি
একটু পরে স্যার এসে আমাকে ডাকতেছে দরজা বন্ধ করে দিয়েছিলাম
তো গিয়ে খুলে দিলাম
কিছু না বলে আবার শুয়ে পড়লাম মনে হয় রাতে কিছু খায়নি তো আমার কি শুয়েই আছি
স্যার ও শুয়ে পড়লো
- স্যার: আচ্ছা নুহা তুমি কি রোহান কে সত্যি ভালোবাসো 😕
- না
- আমাকে ভালোবাসো??☹️
- না
- কেন
- আপনাকে কোনো দিন ভালোবাসতে পারবো না আমি 😑
- আজ আমাদের বিয়ের ২য় রজনী অনেক স্বপ্ন ছিল 😥
- তো আমাকে কেন বিয়ে করতে গেলেন 🥶
- ভালোবাসি তাই
- লাগবে না কারো ভালোবাসা
- আমাকে একটা সুযোগ দাও 😟
- কেনো
- তুমি ঠিক একদিন আমাকে ভালোবাসবে তার জন্য সময় লাগবে
- নাহহহ
- ঠিক আছে
- ওকে
.
.
রাত প্রায় আড়াইটা বাজে স্যার কেমন জানি করতেছে
- স্যার......
-.....
- স্যার
-....
- কথা বলেন প্লিজ😞
- ....
এখন আমি কি করবো স্যারের আবার কি হলো 🥺
- ও স্যার কি হয়েছে বলেন 😥😥
- .....
স্যার তো শুধু ব্যাথায় কাতরাচ্ছে
এখন আম্মু কে ডাকা ছাড়া আর কোন উপায় নেই
আজ কেন জানি ওনার জন্য খুব খারাপ লাগছে 😥
দৌড়ে যাব আম্মুকে ডাকতে স্যার আমার হাত টেনে ধরলো
- স্যার আপনি ঠিক আছেন তো😊😊
- তুমি পাশে থাকলে আমার কিছুই হবে না
- কি হয়েছিল আপনার 🥺🥺 ওরকম করছিলেন কেনো🥺🥺
- আমার বুক টা খুব ব্যাথা করছে আমার বুকে আসবা একটু😞
- 😐😐😐
- ঠিক আছে আসতে হবে না😰
- স্যার আপনি ঠিক হয়ে যান আগে তার পর নাহয়,
- যদি এখন এ মারা যাই😕😕
- নাহহ
- বুকে আসো🙂
- হুম 🙁🙁
হালকা চেপে ধরে জড়িয়ে আছে আমার তো খুব ভয় লাগছে আমাদের বাসা এসে ওনার কিছু হলে আবার আমাকেই সবাই রাগ হবে😑
- স্যার অনেক ক্ষন তো হলো এখন ছাড়েন 🙁
- আমার কাছে আসতে ভালো লাগে না তোমার???
- সেটা বলিনি আমার কেমন জানি লাগে 🙁
- সব ঠিক হয়ে যাবে এখন
- মানে
- তোমার ঠোট দুটো অনেক সুন্দর 😊
- জানি আমি
- আমার ঠোট এর সাথে বন্ধুত্ব করবা😊😊
- মানে কি বলেন কিছুই বুঝতে পারি না
- কিস করতে দিবা
- নাহহহ
- জোর করবো না আমি ঠিক আছে ঘুমিয়ে পর আমি মারা গেলে কার কি যায় আসে
- আবার এসব বলছেন 🥺🥺 (মারবি তো বাসা গিয়ে মর এখানে কি) (মনে মনে)
- আচ্ছা দাও একটা কিস
- আমি পারবো না যান তো
- আরে লজ্জার কি আছে আমি তো স্বামী অন্য কেও তো না
- নাহহ আপনি আমার স্যার
- যাই বলো আমারা কিন্তু স্বামী - স্ত্রী
- 😳😳😳
- এত রাতে নিজের বউ কে পাশে পেয়েও তাকে ভালো করে ছুঁতে পারছি না
- জরিয়ে ধরে তো আছেন বাধা তো দেই নাই 😑
- আচ্ছা চলো তাহলে আজ বাসায় করি😊😊
- ছিঃ আপনার কোনো লজ্জা নেই
- আগেই বলছি আমি তোমার হাসবেন্ড
- কেনো যে বিয়ে করলাম আপনাকে
- আমি তোমা....
- চুপ করেন । আমি আপনার কাছে ১ বছর সময় চাই, এর মধ্যে আমরা একে অপরকে চিনবো জানবো
- তো সমস্যা কি আমার তোমাকে চেনা শেষ
- আমি তো চিনি না আপনাকে
- ঠিক আছে, কিন্তু আমি তোমাকে ছাড়া ১ দিন ও থাকতে পারবো না 😑😑

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال