কালো চাদর ভূতের গল্প.।। বাংলা গল্প bangla golpo


 আমার রুমমেট প্রায় গভীর রাতে রুম থেকে বের হয়। কালো একটা চাদর আর হাতে একটি ব্যাগ নিয়ে।

-কিছুদিন হলো নতুন ম্যাসে এসেছি।আর তাই সবার সাথে তেমন কথা বা পরিচয় হইনি। আর আমার রুমমেট আমার সাথে কোন কথায় বলে না, মনে হয় রুমে ও মনে হয় একা থাকে। কোন কথা জিজ্ঞেস করলে খালি হুম,আচ্চা এগুলো বলে। আমার মনে হয় আমার রুমমেট (অনিক) আমার উপর খুব বিরক্তি প্রকাশ করে। তার বিষয়ে খোজ নিয়ে জানলাম সে এই এলাকারই তবে সে ম্যাসে থাকে।
আবার আমি রাতে দেখি প্রায় প্রতিরাতেই বের হয়। আবার সকালে ঘুম থেকে উঠে দেখি শুয়ে আছে। আমার খুব কৌতুহল জাগল বিষয়টি নিয়ে, তো আমি সিদ্ধান্ত নিলাম আজকে অনিকের(আমার রুমমেটের) পিছু করব।
রাত হলো আমি জেগে আছি আর অপেক্ষা করছি যে কখন বের হবে। ঠিক ঠিক রাত ২ টাই বের হলো সেই চাদর আর ব্যাগ নিয়ে। আমি ও তার পিছু পিছু চলতে লাগলাম।পরের পর্ব পড়তে রিকোয়েস্ট দিয়ে ফলো করে রাখুন। গল্প দেওয়ার সাথে সাথে নোটিফিকেশন পেয়ে যাবেন । দেখতে দেখতে অনিক(রুমমেট) একটা কবরস্থান এর ভেতর ডুকছে।আমি কিছুটা অবাক হয়,তবে আমি ও তার পিছু পিছু কবরস্থানে ঢুকেই একটা গাছের পেছনে লুকিয়ে পড়ি।তখন দেখতে পেলাম যে,
অনিক তার ব্যাগটা কবরের পাশে রেখে খুব জোরে জোরে কান্না করছে আর ব্যাগের ভেতর থেকে একটা ডাইরি বের করে বুকে জড়িয়ে ধরে কান্না করছে।
বিষয় গুলো দেখে আমি খুব অবাক হয়ে যায়,আর ভাবি আমার রুমে ফিরতে হবে অনিকের আগে তাই আমি ম্যাসের দিকে রওনা হলাম। আমার রুমে এসে আমি ঘুমিয়ে থাকার অভিনয় করে থাকলাম।
৩ টার দিকে অনিক রুমে ডুকল তারপর ব্যাগটা তার খাটের তলে রেখে শুয়ে পড়ল।
পরের দিন সকালে উঠে আমি নাস্তা করে নিলাম তারপর কালকের বিষটা নিয়ে ভাব মতে থাকলাম। রুমে অনিক ছিল না তাই আমি বিষটা জানার জন্য তার ব্যাগটা বিছানার নিচে থেকে বের করলাম। ডাইরিটি হাতে নিতেই দেখি
প্রথম পাতায় লেখা, "আমার ছোট ভাইকে তার ১৫ তম জন্মদিনের উপহার দিলাম।" তারপরের আস্তে আস্তে ডাইরিটা পড়ে আমি নিস্তব্ধ হয়ে গেলাম।

Post a Comment

Previous Post Next Post

نموذج الاتصال